বাংলাদেশে সেরা ক্রিকেট বেটিং সাইট

ক্রিকেট বেটিং এর চাহিদা মেটানোর জন্য, অনেক স্পোর্টসবুক বিভিন্ন বেটিং মার্কেটের একটি পরিসীমা অফার করে। আপনি সেরা ক্রিকেট বেটিং সাইটগুলিতে খেলছেন তা নিশ্চিত করতে, আমরা সেরা-পারফর্মিং প্ল্যাটফর্মগুলি মূল্যায়ন করেছি এবং তাদের বৈশিষ্ট্যগুলি পর্যালোচনা করেছি। এই নির্দেশিকাটিতে, আমরা কীভাবে ক্রিকেট বাজি তৈরি করতে হয়, বাজির জন্য সেরা ইভেন্টগুলি এবং এমনকি অতিরিক্ত অর্থ জিততে আপনি যে ধরণের বোনাস দাবি করতে পারেন তারও উর্ধে থাকবে!

বাংলাদেশে সেরা ক্রিকেট বেটিং সাইট

Best Cricket Betting Sites In India

আমরা শত শত ক্রিকেট বেটিং সাইট পর্যালোচনা করেছি এবং চূড়ান্ত সাইটগুলির একটি তালিকা নিয়ে এসেছি। নীচে প্রদত্তগুলি পরীক্ষা করে দেখুন!

1

4.6 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

Get Up To ₹4,000

read review
2

4.6 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

100% Up To ₹20,000

read review
3

4.5 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

150% Up To ₹30,000

read review
4

4.6 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

100% Bonus Up To ₹2,500

read review
5

4.5 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

500% Bonus Up to ₹75,000

read review
6

4.5 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

100% Bonus Up to ₹2,500

read review
7

4.4 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

150% Bonus Up to ₹12,000

read review
8

4.5 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

60% Bonus Up to ₹30,000

read review
9

4.8 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

100% Bonus Up to ₹10,000

read review
10

4.5 / 5

☆ ☆ ☆ ☆ ☆ ★ ★ ★ ★ ★

100% Bonus Up to ₹20 000

read review

আমাদের গাইডে থাকা প্রতিটি অনলাইন ক্রিকেট বেটিং সাইট একটি নিরাপদ গেমিং পরিবেশ, বোনাসের একটি বিশাল পরিসর, একটি সহজ সাইন আপ প্রক্রিয়া এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, বিস্তৃত ক্রিকেট বেটিং বাজারের অফার করতে দেখা যায়! আপনি নিরাপদে আমাদের প্রস্তাবিত স্পোর্টসবুকগুলিতে নিবন্ধন করতে পারেন।

ক্রিকেট বেটিং বোনাস

Cricket Betting Bonuses

ক্রিকেট বেটিং অতিরিক্ত নগদ জিততে খেলোয়াড়দের বিভিন্ন ধরনের বোনাস প্রদান করে। আপনি ব্যবহার করতে পারেন এমন কিছু আশ্চর্যজনক বোনাসের মধ্যে রয়েছে:

ডিপোজিট বোনাস

এই প্রচারের সাথে, যা একটি স্বাগত বোনাস হিসাবেও পরিচিত, সাইটটি আপনার বাজি অ্যাকাউন্টে বিনামূল্যে বোনাস নগদ জমা করবে! উদাহরণস্বরূপ, আপনি যদি BDT ১০০০ জমা করেন এবং ২০০% বোনাস দাবি করেন, তাহলে আপনি একটি অতিরিক্ত BDT ২০০০ পাবেন। ১০০% থেকে ৩০০% পর্যন্ত ডিলগুলি সাধারণ এবং প্রথমবার নিবন্ধন এবং জমা করার সময় দাবি করা যেতে পারে।

ক্যাশ ব্যাক

ক্যাশব্যাক বোনাস সহ, এমনকি আপনার ক্রিকেট বাজি হারলেও, স্পোর্টসবুক আপনার ক্ষতির একটি অংশ ফিরিয়ে দেবে। উদাহরণস্বরূপ, আপনি ১০% ক্যাশব্যাক ডিল দাবি করেন এবং ইংল্যান্ডকে হারানোর জন্য ভারতে ৫০০ টাকা বাজি ধরেন। ইংরেজরা জিতলে, আপনি ৫০ টাকা ফেরত পাবেন।

বিনামূল্যে বাজি

একটি জনপ্রিয় ক্রিকেট প্রোমো ডিল হল ফ্রি বেট যেখানে একটি স্পোর্টসবুক আপনাকে আপনার টাকা ব্যবহার না করেই বাজি করার অনুমতি দেবে। একটি বিনামূল্যে বাজি দিয়ে, আপনি যত টাকা জিতেছেন তত টাকা রাখতে পারবেন!

বোনাস পুনরায় লোড করুন

এই প্রচারটি একটি ডিপোজিট বোনাসের মতোই, তবে এটি বাংলাদেশী খেলোয়াড়দের জন্য যারা ইতিমধ্যেই পূর্ববর্তী ডিপোজিট করেছেন। আপনি ৩০% থেকে ১০০% পর্যন্ত রিলোড বোনাস খুঁজে পেতে পারেন।

আপনি একটি স্পোর্টসবুকে সাইন আপ করার আগে এবং ক্রিকেটে বাজি ধরা শুরু করার আগে, নিশ্চিত করুন যে আপনি তাদের প্রোমো অফারগুলির তুলনা করুন এবং যতটা সম্ভব লাভজনক ডিল দাবি করুন!

বাংলাদেশে ক্রিকেট বাজি

Cricket Betting In India

ক্রিকেট হল বাংলাদেশের সবচেয়ে বেশি খেলা এবং দেখা খেলা যা ১৭০০ এর দশকের গোড়ার দিক থেকে সমগ্র জাতি উপভোগ করে আসছে! এটি মূলত ইংরেজদের দ্বারা আনা হয়েছিল, কিন্তু বাংলাদেশ এটিকে তাদের জাতীয় খেলা হিসাবে গ্রহণ করেছে এবং খেলাটিতে তাদের নিজস্ব স্বতন্ত্র বৈশিষ্ট্য যুক্ত করেছে।

ভারতে, ৩,০০০,০০০ নিবন্ধিত ক্রিকেট খেলোয়াড় রয়েছে এবং ২০০ মিলিয়নেরও বেশি লাইভ দর্শক নিয়মিত ম্যাচ দেখে।

বাংলাদেশে ক্রিকেটের জনপ্রিয়তার কারণে, এতে অবাক হওয়ার কিছু নেই যে লক্ষ লক্ষ বাংলাদেশী তাদের প্রিয় খেলায় বাজি ধরতে পছন্দ করে। সৌভাগ্যবশত, বাংলাদেশী বাজিকররা এটি অনলাইনে বিভিন্ন ক্রিকেট বেটিং সাইটে করতে পারে যা ম্যাচের ফলাফল, স্কোর, ডিসমিসাল, শীর্ষ ব্যাটসম্যান, সবচেয়ে বেশি রান আউট এবং আরও অনেক কিছুর উপর বাজি অফার করে। বর্তমানে, অফশোর ক্রিকেট বেটিং সাইটগুলির জন্য বাংলাদেশী খেলোয়াড়দের তাদের পরিষেবাগুলি অফার করা বৈধ। সরকার অফশোর সাইটগুলি বন্ধ করেনি এবং কখনও খেলোয়াড়দের তহবিল বাজেয়াপ্ত করেনি। আপনার ক্রিকেট বেটিং অভিজ্ঞতা নিরাপদ এবং নিরাপদ তা নিশ্চিত করতে, লাইসেন্সপ্রাপ্ত স্পোর্টস বেটিং সাইটগুলির সাথে লেগে থাকুন যেমন আমরা সুপারিশ করেছি।

আমরা কিভাবে ক্রিকেট বেটিং সাইট র‍্যাঙ্ক করি

How We Rank Cricket Betting Site

ক্রিকেট বেটিং সাইটগুলির কার্যকারিতা অনুমান করার প্রক্রিয়ার মধ্যে রয়েছে প্ল্যাটফর্মগুলির প্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলি মূল্যায়ন করা।

নিরাপত্তা এবং সহায়তা 

এই দিকটি গ্রাহক সহায়তা পরিষেবার দ্রুততা এবং পেশাদারিত্ব উভয়ই অন্তর্ভুক্ত করে। এছাড়াও, লাইভ চ্যাট বৈশিষ্ট্য এবং ২৪/৭ কাজ করে এমন হট লাইনের মতো একাধিক বিকল্প সহ প্রতিনিধিদের সাথে যোগাযোগ করার সুবিধাজনক উপায়গুলির উপলব্ধতা। নিরাপত্তার জন্য, যেকোনো অনলাইন বেটিং সাইটে ভালো ডেটা এনক্রিপশনের পাশাপাশি ক্লায়েন্টদের জন্য নিরাপদ অনুমোদন পদ্ধতি থাকতে হবে।

বোনাস অফার

আমরা ওয়েবসাইট থেকে বিশেষ অফারগুলির পরিসর, মান এবং গুণমান বিবেচনা করি সেইসাথে খেলোয়াড়দের দাবি করার জন্য শর্তগুলি পূরণ করতে হবে। একটি স্বাগত বোনাস এবং বিনামূল্যের বাজি ছাড়াও, কিছু প্ল্যাটফর্মে লিডারবোর্ড চ্যালেঞ্জ এবং নিয়মিত মৌসুমী প্রচারের বৈশিষ্ট্য রয়েছে। বিশ্বস্ত ভিআইপি গ্রাহকদের জন্য ক্যাশব্যাক বৈশিষ্ট্যের প্রাপ্যতাও ব্যাপকভাবে প্রশংসিত।

ব্যবহারযোগ্যতা

ইন্টারফেসের কার্যকারিতা এবং এর বিন্যাস হল যেকোনো ক্রিকেট-বেটিং সাইটের ব্যবহারযোগ্যতার প্রধান কারণ। নেভিগেশনের সহজতা এবং মসৃণ জুয়া খেলার অভিজ্ঞতা সরাসরি প্ল্যাটফর্মের UI এর উপর নির্ভর করে। এটি বাজির বিকল্পগুলির তালিকায় সমস্ত গুরুত্বপূর্ণ ট্যাব এবং উপশ্রেণীর উপলব্ধতাও অন্তর্ভুক্ত করে। 

জমা এবং উত্তোলন পদ্ধতি

নির্বাচিত বেটিং সাইটের ব্যাঙ্কিং সিস্টেম প্লাটফর্ম থেকে অর্থ সংগ্রহ এবং উত্তোলন করা সম্ভব করে তোলে। এর গুণমান মূল্যায়ন করার জন্য, আমরা ভারতীয় বেটরদের জন্য সুবিধাজনক অর্থপ্রদানের পদ্ধতির উপলব্ধতা বিবেচনা করি। সবচেয়ে সাধারণগুলির মধ্যে রয়েছে UPI ইন্টারনেট পরিষেবা এবং ব্যাঙ্ক স্থানান্তর।

শিল্প খ্যাতি

প্ল্যাটফর্মটিকে বর্তমান বাজারে সেরা অনলাইন ক্রিকেট সাইট হিসাবে বিবেচনা করা আবশ্যক নয়, তবে ব্যবহারকারী এবং বিশেষজ্ঞদের মধ্যে এর খ্যাতি গুরুত্বপূর্ণ। স্বাধীন স্বনামধন্য পর্যালোচনার পাশাপাশি ফোরাম/পোর্টালগুলি পরীক্ষা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ যেখানে প্রকৃত গ্রাহকরা বুকমেকারকে রেট দিতে পারে এবং এটির সাথে তাদের ব্যক্তিগত অভিজ্ঞতার উপর মন্তব্য করতে পারে।

মোবাইল অভিজ্ঞতা

নৈমিত্তিক বাংলাদেশী ক্রীড়া বাজিকররা তাদের স্মার্টফোন বা ট্যাবলেট ব্যবহার করে প্ল্যাটফর্মে লগ ইন করার সম্ভাবনাকে মূল্য দেয়। ওয়েবসাইটটি যদি একটি অপ্টিমাইজ করা মোবাইল সংস্করণ অফার করে যা HTML৫ কোডে চলে, খেলোয়াড়দের সেই সুযোগ থাকে৷ এই দিকটির মধ্যে রয়েছে ইন্টারফেস স্কেলিং এর গুণমানের মূল্যায়নের পাশাপাশি ডিভাইস নির্বিশেষে প্রতিটি পরিষেবার কার্যকারিতা।

লাইসেন্সিং এবং আইন

আইনিভাবে অনলাইন বেটিং পরিষেবা প্রদান করতে, ক্রিকেট বেটিং সাইটগুলিকে নিজ নিজ গেমিং কমিশন থেকে বিশেষ লাইসেন্স পেতে হবে। এই নথিগুলি প্রমাণ করে যে প্ল্যাটফর্মের গুণমান শিল্পের মান মেনে চলে এবং এর ন্যায্যতার উপর জোর দেয়। স্পোর্টস বেটিং ভারতের আইন অনুযায়ী দক্ষতার খেলা, তাই এতে কোনো বিধিনিষেধ নেই।

মতভেদ এবং বাজি নির্বাচন

বর্তমান ক্রিকেট বাজির বাজার জুড়ে মতপার্থক্যগুলি বেশ একই রকম, তবে সেগুলি যত বেশি হবে – পন্টারের পক্ষে তত ভাল। বিকল্পগুলির জন্য, প্ল্যাটফর্মটিকে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, আইপিএল বেটিং, আঞ্চলিক ক্রিকেট টুর্নামেন্ট ইত্যাদির মতো সমস্ত বড় ইভেন্টগুলি কভার করতে হবে। ঘোড়দৌড়ের মতো অন্যান্য বিভাগের প্রাপ্যতাও একটি সুবিধা।

ক্রিকেট বেটিং অ্যাপ

মোবাইল সামঞ্জস্যের কথা বলতে গেলে, প্রধান অপারেটিং সিস্টেমগুলির জন্য একটি ডাউনলোডযোগ্য বেটিং অ্যাপের উপলব্ধতা বিবেচনা করাও গুরুত্বপূর্ণ। প্লেয়াররা এটিকে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করার বিপরীতে অ্যাপ স্টোর এবং প্লে মার্কেটে খুঁজে পেতে পারলে ভালো হয়।

কিভাবে ক্রিকেট বেটিং সাইট নির্বাচন করবেন

How to Choose Cricket Betting Sites

প্ল্যাটফর্মের সমস্ত দিকগুলি মূল্যায়নের প্রক্রিয়াতে গুরুত্বপূর্ণ কিছু মিস না করে বিবেচনা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ইন-প্লে/লাইভ ক্রিকেট বেটিং

প্ল্যাটফর্মটি পর্যাপ্ত লাইভ বেটিং বিকল্প সরবরাহ করে কিনা তা পরীক্ষা করুন। শেষ পর্যন্ত, নেভিগেশন সহজ করার জন্য সমস্ত ইন-প্লে ক্রিকেট ইভেন্টের জন্য একটি পৃথক ট্যাব থাকা উচিত। বিভাগের ইন্টারফেসটি ব্যবহারকারী-বান্ধব হতে হবে যাতে আপনি ম্যাচের সময় দ্রুত সিদ্ধান্ত নিতে পারেন এবং সফল বাজি রাখতে পারেন।

ক্যাশ আউট

নিশ্চিত করুন যে আপনার পছন্দের অনলাইন বেটিং সাইটটি প্রত্যাহারের জন্য আপনি যে অর্থপ্রদানের পদ্ধতিগুলি ব্যবহার করতে চান তা গ্রহণ করে৷ প্ল্যাটফর্মটি ক্যাশআউটে অতিরিক্ত ফি এবং সেইসাথে অর্থ পরিচালনার জন্য সময় নেয় কিনা তা পরীক্ষা করুন। পেমেন্টের বিকল্পের উপর নির্ভর করে, সাইট থেকে ক্রেডিট তুলতে ১-৩ কার্যদিবস সময় লাগবে।

ক্রিকেট বেটিং বোনাস

যদিও ক্রিকেট সাইটগুলি বেছে নেওয়ার ক্ষেত্রে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় নয়, কিছু প্রচারের প্রাপ্যতা আপনার অভিজ্ঞতাকে আরও বেশি লাভজনক করে তুলতে পারে। আপনি বোনাস দাবি করার শর্তগুলি মেনে চলেন কিনা তা জানতে ক্রিকেট বাজির প্রচারের বিবরণ পড়ুন। বোনাস ক্রেডিটগুলির জন্য প্রত্যাহার আনলক করার আগে আপনাকে বাজির প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে হবে তা মনে রাখবেন।

ক্রিকেট ইভেন্ট কভারেজ

ওয়েবসাইটের ক্রিকেট বিভাগে ক্রিকেট লিগের সমস্ত প্রধান ম্যাচ অন্তর্ভুক্ত আছে কিনা তা পরীক্ষা করুন। কিছু পরিপ্রেক্ষিত পেতে বাছাই করা বাজির সাইট এবং বাজারে অন্যান্য বিকল্পের ঘটনাগুলির কভারেজ তুলনা করুন।

প্রতিযোগিতামূলক ক্রিকেট বেটিং অডস এবং পেমেন্ট অপশন

সর্বোচ্চ বাজির প্রতিকূলতা সহ বুকমেকারকে খুঁজে পেতে, আপনি পর্যালোচনা ওয়েবসাইটগুলি ব্যবহার করতে পারেন যা বিভিন্ন প্ল্যাটফর্মের সরাসরি তুলনা প্রদান করে। মতভেদের প্রধান প্রকারগুলি হল ম্যাচের বিজয়ী, MVP প্লেয়ার, রানের জন্য সর্বোচ্চ স্কোর ইত্যাদি। বিকল্পগুলির বৈচিত্র্য যত বেশি, খেলোয়াড়ের অভিজ্ঞতা তত বেশি বহুমুখী।

মোবাইল বেটিং

আপনি যদি বিভিন্ন ডিভাইসে একটি একক বেটিং অ্যাকাউন্ট ব্যবহার করতে চান তবে ওয়েবসাইটের অপ্টিমাইজেশন বা একটি পৃথক বেটিং অ্যাপের সমর্থন আবশ্যক৷ আপনি যে ডিভাইসটি ব্যবহার করছেন না কেন অভিজ্ঞতার গুণমান এবং বহুমুখিতা একই স্তরে থাকলে, প্ল্যাটফর্মটি মোবাইল বেটিংয়ের জন্য গ্রহণযোগ্য বলে বিবেচিত হতে পারে।

Popular Betting Markets

ক্রিকেট বেটিং সাইটগুলি একাধিক বেটিং মার্কেটের সাথে লেগে থাকার অনুমতি দেয় এবং সেগুলি সবই পন্টারকে মূল্য দিতে পারে।

সরাসরি বিজয়ী

এই ধরনের বাজি পুরো লিগ বা টুর্নামেন্টের বিজয়ীর ভবিষ্যদ্বাণী করতে দেয়। একটি একক ক্রিকেট ম্যাচে বাজি ধরার বিপরীতে, পন্টার সত্যিই উচ্চ প্রতিকূলতার আশা করতে পারে, বিশেষ করে যদি তারা টুর্নামেন্টের প্রথম ইভেন্টের শুরুর আগে একটি বাজি রাখে। কিছু ইভেন্টের পরে সরাসরি বিজয়ীর উপর বাজি ধরাও সম্ভব, তবে বাজি ধরার সম্ভাবনা কম হবে।

টস জিততে

যে কোনো ক্রিকেট ম্যাচের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত হওয়ায়, টস অনেক বাজির কাছে একটি দুর্দান্ত বাজি ধরার সুযোগ হিসেবে আবেদন করে। মূলত, আপনি ভবিষ্যদ্বাণী করার চেষ্টা করেন কোন দল এটি জিতবে। এটি বিশেষভাবে আকর্ষণীয় কারণ এমন কিছু ক্ষেত্রে রয়েছে যেখানে এটি হারানোও ভাল।

ম্যাচ উইনার

প্রতিটি ম্যাচের একজন বিজয়ী থাকার কারণে ক্রিকেটের বেটিং অপশনের মধ্যে এটি সবচেয়ে জনপ্রিয় ধরন (ড্র বাদে, যা খুব কমই ঘটে)। এই ধরনের বাজির প্রতিদ্বন্দ্বিতা প্রতিযোগীদের উপর নির্ভর করে; যদি একটি দল উদ্দেশ্যমূলকভাবে জেতার সম্ভাবনা বেশি থাকে, তবে এর প্রতিকূলতা অনেক কম হবে এবং এর বিপরীতে।

শীর্ষ দলের ব্যাটসম্যান

ব্যক্তিগত ক্রিকেট বাজি বাজারের খুব সাধারণ বিকল্প। এটি বিভিন্ন দলের নির্দিষ্ট ব্যাটসম্যানদের ফলাফলের উপর বাজি ধরার অনুমতি দেয়। জয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য, খেলোয়াড়দের ফর্মের পাশাপাশি তাদের পারফরম্যান্স এবং টুর্নামেন্টের আগের ম্যাচের পরিসংখ্যান নিয়ে গবেষণা করা অপরিহার্য। যাইহোক, সবচেয়ে অপ্রত্যাশিত বিকল্পগুলির জন্য সেরা মতভেদগুলি উপলব্ধ হবে।

টপ টিম বোলার

আগের বিকল্পের মতোই, আপনি দলের পৃথক খেলোয়াড়দের উপর বাজি ধরবেন। এখানে আপনি ভবিষ্যদ্বাণী করার চেষ্টা করেন কে খেলায় সবচেয়ে বেশি উইকেট নেবে (বাজির আরেকটি নাম টপ উইকেট-টেকার)। তার আগে ক্রিকেট ম্যাচ শেষ হয়ে যাওয়ায় বোলারের বল করার সুযোগ না থাকলে বাজি ধরা হয় হেরে যাওয়া।

সর্বোচ্চ ছক্কা

ছয় পয়েন্ট স্কোর করার জন্য, ব্যাটসম্যানকে বলটি আঘাত করতে হবে যাতে এটি মাঠে না নেমেই সীমানা অতিক্রম করে। এই ধরনের অনলাইন ক্রিকেট বাজির মাধ্যমে, পান্টাররা দুটি প্রতিযোগী দলের মধ্যে একটি পছন্দ করে, ভবিষ্যদ্বাণী করে যে কোনটি ছয়-পয়েন্টার বেশি স্কোর করবে। ক্রিকেটের টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য সর্বোচ্চ ছক্কার বাজি ভালো কাজ করে।

সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর

ক্রিকেটের উপর এই বাজিটি ম্যাচের সবচেয়ে বেশি রান করা খেলোয়াড় সহ কোন দল জিতবে তা অনুমান করতে ব্যবহৃত হয়। সব ব্যক্তিগত ইনিংসে ব্যাটসম্যানের ব্যক্তিগত স্কোরের ওপর নির্ভর করে বাজির সাফল্য।

প্রথম বরখাস্ত পদ্ধতি

এই ধরনের ক্রিকেট বাজি খেলা শুরুর আগে বসানো যেতে পারে। এটি কাস্টমাইজযোগ্য এবং বোলার বা অন্য কেউ ব্যাটসম্যানকে ধরবে কিনা তা অনুমান করার অনুমতি দেয়। এটিকে “ম্যাচের প্রথম উইকেটের বরখাস্ত”ও বলা হয় এবং টুর্নামেন্টের অফিসিয়াল স্কোরকার্ড এটি নির্ধারণ করে।

সেঞ্চুরি/ফিফটি করা ব্যাটসম্যান

এই বাজি বাজারগুলি বর্তমান ম্যাচে খেলোয়াড়ের 50 বা 100 পয়েন্ট স্কোর করার সম্ভাবনার ভবিষ্যদ্বাণী করার অনুমতি দেয়। এটা লক্ষ করা গুরুত্বপূর্ণ যে এই স্কোরগুলিতে পৌঁছানোর সম্ভাবনাগুলি ক্রিকেটের টি-টোয়েন্টি এবং একদিনের ফর্ম্যাটে উল্লেখযোগ্যভাবে বেশি, যদিও টেস্ট ক্রিকেট ম্যাচগুলির সাথে সেগুলি বেশ কম।

ক্রিকেট বাজির মতভেদ

Cricket Betting Odds

যদিও উপলব্ধ প্রতিকূলতার ধরন ক্রীড়া বিভাগের উপর নির্ভর করে ভিন্ন, তবুও তারা যেভাবে কাজ করে তা বোর্ড জুড়ে বেশ একই রকম।

ক্রিকেট বেটিং মতভেদ কিভাবে কাজ করে?

বাজি ধরার মতপার্থক্য সরাসরি ইভেন্ট হওয়ার সম্ভাবনার প্রতিনিধিত্ব করে। উদাহরণস্বরূপ, যদি একটি দল আগের টুর্নামেন্ট জিতে থাকে এবং আবার সফল হওয়ার উচ্চ সম্ভাবনার বিষয়ে সামগ্রিক মতামত যথেষ্ট, তাহলে তাতে বাজি ধরার সম্ভাবনা কম হবে।

৩টি প্রধান ধরণের প্রতিকূলতা বাজিকরদের সাথে ডিল করে:

  1. দশমিক (ইউরোপীয়)। একটি নির্দিষ্ট সংখ্যা দ্বারা প্রতিনিধিত্ব করা, এই মতভেদগুলি নির্দেশ করে যে বাজি সফল হলে আপনি কত টাকা পাবেন৷ আপনি যে যোগফল পাবেন তা গণনা করতে, আপনাকে বাজির প্রাথমিক মানটিকে বিজোড় দ্বারা গুণ করতে হবে। প্রতিকূলতার এই সিস্টেমটি বর্তমানে বাজারে অনলাইন বুকমেকারদের মধ্যে সবচেয়ে সাধারণ।
  2. মানিলাইন (আমেরিকান)। শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের বুকমেকাররা ব্যবহার করেন। ম্যাচের ফেভারিটের মধ্যে বিয়োগ চিহ্নের (-১০০) মতভেদ রয়েছে, যেখানে আন্ডারডগের মতভেদ সংখ্যার (+১০০) আগে যোগ চিহ্ন অন্তর্ভুক্ত করে। এই সংখ্যাটি প্রতি ১০০ USD বাজির জন্য খেলোয়াড়ের লাভ প্রতিফলিত করে।
  3. ভগ্নাংশ (ইউকে)। ক্রিকেট বেটিং সাইটগুলিতে খুব কমই ব্যবহার করা হয় এই প্রতিকূলতাগুলিকে (ভগ্নাংশ) মধ্যে স্ল্যাশ চিহ্ন সহ দুটি সংখ্যা দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। তারা দেখায় যে আপনি বাজির এক ইউনিট প্রতি কতটা জিততে পারেন।

কীভাবে বাংলাদেশে থেকে অনলাইনে ক্রিকেট এ বাজি ধরা শুরু করবেন?

বাংলাদেশে আমাদের প্রস্তাবিত সমস্ত বেটিং সাইটের একটি অতি-দ্রুত এবং সহজ সাইন-আপ প্রক্রিয়া রয়েছে যা আপনাকে এখনই লাভজনক পুরস্কার জেতা শুরু করতে দেয়! নিবন্ধন করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1

বেটিং প্ল্যাটফর্মের হোমপেজ খুলুন;

2

“রেজিস্টার/সাইন আপ করুন” এ ক্লিক করুন;

3

একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড টাইপ করুন, আপনার পুরো নাম এবং ইমেল পূরণ করুন;

4

আপনার জন্ম তারিখ, বাসস্থান, মুদ্রা টাইপ করুন এবং নিশ্চিত করুন যে আপনি ১৮ বা তার বেশি বয়সী;

5

একটি ক্রিকেট বেটিং বোনাস আনলক করুন;

6

আপনার অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করুন, বিশদ বিবরণ নির্দিষ্ট করুন, পরিমাণ নির্বাচন করুন এবং আপনার জমা নিশ্চিত করুন;

7

কিছু ক্রিকেট বাজি করা!

এই পুরো প্রক্রিয়াটি ৫ মিনিটেরও কম সময় নিতে হবে! এর পরে, আপনি আপনার ক্রিকেট বাজির বিকল্পগুলি পরীক্ষা করে দেখতে পারেন এবং বাজি রাখার মতো একটি গেম খুঁজে পেতে পারেন!

কিভাবে  ক্রিকেট বেটিং সাইটে টাকা ডিপোজিট করবেন?

অনলাইন বেটিং সাইটগুলিতে বাজি ধরার সময় জমা করা তাত্ক্ষণিক। অনায়াসে আপনার অ্যাকাউন্টে অর্থায়ন করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

1

আপনার পণ অ্যাকাউন্টে লগ ইন করুন;

2

ক্যাশিয়ার বিভাগে ক্লিক করুন;

3

অর্থপ্রদানের পদ্ধতি নির্বাচন করুন;

4

পছন্দসই পরিমাণে টাইপ করুন;

5

অর্থপ্রদানের বিবরণ লিখুন;

6

আমানত নিশ্চিত করুন।

একবার আপনার অ্যাকাউন্টে তহবিল জমা হয়ে গেলে, বিস্তৃত ক্রিকেট বাজার পরীক্ষা করে দেখুন এবং বাজি রাখুন!

আইপিএল ক্রিকেট বাজি

IPL Cricket Betting

সেরা বেটিং সাইটগুলি প্রতিটি একক ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ খেলায় বাজি ধরার অনুমতি দেয় এবং আপনাকে আশ্চর্যজনক ক্রিকেটের প্রতিকূলতা প্রদান করে। আইপিএলে বাজি ধরার সময়, আপনি জয়ের জন্য দলগুলির উপর বাজি ধরতে পারেন, সঠিক স্কোরের ভবিষ্যদ্বাণী করতে পারেন, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করবেন তা নির্বাচন করতে পারেন এবং এমনকি কয়েন টসের ফলাফলের উপরও বাজি ধরতে পারেন। আপনি যদি সবচেয়ে লাভজনক বাজি ধরার সম্ভাবনা খুঁজে পেতে চান, তাহলে আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে বাজি ধরার চেষ্টা করুন।

লাইভ ক্রিকেট বাজি

Live Cricket Betting

লাইভ ক্রিকেট বাজির সাহায্যে, আপনি খেলাটি শুরু হওয়ার সাথে সাথে বিভিন্ন বাজি রাখতে পারেন, যার মধ্যে পরের বলের ফলাফলের উপর বাজি ধরা (রান, ডট বল, উইকেট), একটি দলের রান সংখ্যার ভবিষ্যদ্বাণী করা, এবং বর্তমান কেমন চলছে তার উপর বাজি ধরা। ব্যাটসম্যানদের আউট করা হবে।

লাইভ ক্রিকেট ম্যাচগুলিতে বাজি ধরা অবিশ্বাস্যভাবে উত্তেজনাপূর্ণ কারণ ম্যাচের অগ্রগতির সাথে সাথে প্রতিকূলতাগুলি ক্রমাগত পরিবর্তিত হচ্ছে, যা আপনাকে একটি বিজয়ী বাজি করার একটি দুর্দান্ত সুযোগ দেয়। এছাড়াও আপনি ক্রিকেট বেটিং প্ল্যাটফর্মের মধ্যে ইভেন্টটি লাইভ-স্ট্রিমিং করে ক্রিয়াটি ঘনিষ্ঠভাবে অনুসরণ করতে পারেন।

আমি কোন ক্রিকেট টুর্নামেন্টে বাজি ধরতে পারি?

Which Cricket Tournaments Can I Bet On

ক্রিকেট বাজির জনপ্রিয়তা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে, আংশিকভাবে আপনি যে সমস্ত উত্তেজনাপূর্ণ ইভেন্ট এবং প্রতিযোগিতার উপর বাজি ধরতে পারেন তার কারণে। নিচের কয়েকটি শীর্ষ ক্রিকেট টুর্নামেন্ট এবং প্রতিযোগিতা দেখুন:

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ (CWC)

আইসিসি বিশ্বকাপ প্রতি 4 বছর পর পর অনুষ্ঠিত হয় এবং সারা বিশ্বের সেরা ক্রিকেট দেশগুলোকে একত্রিত করে। ভারত, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়া এই ক্রিকেট টুর্নামেন্টে সর্বদা তাদের পূর্ণ-শক্তির দল নিয়ে আসে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য। ক্রিকেট বিশ্বকাপ ৫০ ওভারের ফরম্যাটের অধীনে খেলা হয় এবং একদিনের আন্তর্জাতিক নিয়ম অনুসরণ করে।

প্রথম টুর্নামেন্টটি ১৯৭৫ সালে ইংল্যান্ডে হয়েছিল যেখানে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজ ফাইনালে অস্ট্রেলিয়াকে পরাজিত করতে সক্ষম হয়েছিল। তারপর থেকে, টুর্নামেন্টটি সারা বিশ্বে আয়োজিত হচ্ছে। অস্ট্রেলিয়া হল সবচেয়ে সফল দল, প্রতিযোগিতাটি 5 বার জিতেছে, কিন্তু ইংল্যান্ড ২০১৯ সালে শিরোপা জয়ের পর বর্তমান চ্যাম্পিয়ন। পরবর্তী টুর্নামেন্টটি ২০২৩ সালে ভারতে অনুষ্ঠিত হবে।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি

এটি আরেকটি বড় আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট যা ৫০ ওভারের ফরম্যাটের অধীনে প্রতিদ্বন্দ্বিতা করা হয়। এই টুর্নামেন্টটি বিশ্বকাপের অনুরূপ এবং এমনকি ক্রিকেট ভক্তদের দ্বারা এটিকে মিনি বিশ্বকাপ বলেও ডাকা হয়েছে।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি প্রথম ১৯৯৮ সালে শুরু হয়েছিল এবং এটি বাতিল হয়ে একাধিকবার জীবিত হওয়ার সাথে একটি অশান্ত ইতিহাসের অভিজ্ঞতা অর্জন করেছে। সর্বশেষ ঘটনাটি ২০১৭ সালে ঘটেছিল, যেখানে পাকিস্তান শিরোপা ছিনিয়ে নিয়েছিল। যদিও ইভেন্টটি প্রতি ৪ বছর পর পর অনুষ্ঠিত হওয়ার কথা, পরবর্তী টুর্নামেন্টটি ২০২৫ সালের জন্য নির্ধারিত হয়েছে। আপনি যদি এই ইভেন্টে বাজি ধরার পরিকল্পনা করেন তবে আপনার গবেষণা করার জন্য আপনার কাছে প্রচুর সময় থাকবে!

টি-টোয়েন্টি বিশ্বকাপ

আপনি যদি প্রচুর উন্মত্ত ব্যাটিং অ্যাকশন সহ ক্রিকেট বাজির একটি দ্রুত সংস্করণ উপভোগ করেন, তাহলে টি-টোয়েন্টি বিশ্বকাপ আপনার জন্য উপযুক্ত ইভেন্ট। এই টুর্নামেন্টে, দলগুলি ২০ ওভারের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে যার গড় ম্যাচ ৩ ঘন্টা স্থায়ী হয়।

ক্রিকেটের এই স্টাইলটি প্রচুর ছক্কা এবং দ্রুত উইকেটের জন্য পরিচিত কারণ দলগুলি দ্রুত রান করার জন্য ঝুঁকি নেয়। ২০০৭ সালে প্রথম টি-টোয়েন্টি সংঘটিত হয়েছিল এবং ইভেন্টটি ভক্তদের কাছে একটি বিশাল হিট হিসাবে প্রমাণিত হয়েছিল। বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ যারা ২০১৬ সালে টুর্নামেন্ট জিতেছিল এবং ২০২১ সালে সংযুক্ত আরব আমিরাতে তাদের মুকুট রক্ষা করতে চাইছে।

অ্যাশেজ সিরিজ

অ্যাশেজ হল সবচেয়ে কিংবদন্তি ক্রিকেট ইভেন্টগুলির মধ্যে একটি যার ইতিহাস ১৮৮২ সালে। এটি শুধুমাত্র দুটি অংশগ্রহণকারী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার জন্য একটি টেস্ট সিরিজ যা 5 দিনের ফর্ম্যাটে প্রতিদ্বন্দ্বিতা করা হয়। এই কমপিটি প্রতি ২ বছরে ঘটে এবং এতে ৫টি ক্রিকেট ম্যাচ দেখা যায়।

২০২১ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া সর্বশেষ সিরিজের সাথে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে অ্যাশেজের অবস্থান বিকল্প। অস্ট্রেলিয়া ঐতিহাসিকভাবে ক্রিকেট প্রতিযোগিতায় আধিপত্য বিস্তার করেছে, এবং তারা এই ডিসেম্বরে ঘরের দর্শকদের সামনে আবার শিরোপা জিততে চাইবে।

আপনি যদি বিশ্ব-মানের টেস্ট ম্যাচ ক্রিকেট উপভোগ করেন এবং এমন দুটি দল দেখতে চান যারা সত্যিই একে অপরকে পছন্দ করে না, তাহলে অ্যাশেজ একটি অবশ্যই দেখার টুর্নামেন্ট।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ 

এটি একটি প্রধান টি-টোয়েন্টি প্রতিযোগিতা যা প্রতি বছর ভারতে অনুষ্ঠিত হয়। এই প্রতিযোগিতায় সারা দেশের ৮টি দল অংশগ্রহণ করে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ যেহেতু বিশ্বের প্রধান টি-টোয়েন্টি প্রতিযোগিতা, তাই দলগুলো সারা বিশ্ব থেকে বিশ্বমানের প্রতিভা আকর্ষণ করে। আপনি দক্ষিণ আফ্রিকান, ইংরেজ, অস্ট্রেলিয়ান এবং ওয়েস্ট ইন্ডিয়ানদের পাশাপাশি সেরা ভারতীয় ক্রিকেটারদের খেলা দেখতে পারেন!

আপনি যদি দ্রুত-গতির উত্তেজনাপূর্ণ ক্রিকেট পছন্দ করেন এবং সেরা টি-টোয়েন্টি খেলোয়াড়দের লড়াই করতে দেখতে চান, তাহলে আপনাকে টিউন ইন করে কিছু আইপিএল চেক করতে হবে।

এশিয়া কাপ

এই প্রতিযোগিতায় এশিয়ার শীর্ষ দলগুলি প্রতি 2 বছর পর পর একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। এটি একটি অনন্য টুর্নামেন্ট, কারণ ওডিআই (৫০ ওভারের ক্রিকেট) এবং টি-টোয়েন্টি (২০ ওভারের ক্রিকেট) এর মধ্যে ফর্ম্যাটটি প্রতি ২ বছরে পরিবর্তিত হয়।

এই টুর্নামেন্টে ভারত বারবার আধিপত্য বিস্তার করেছে। এর একমাত্র প্রতিদ্বন্দ্বী শ্রীলঙ্কা এবং পাকিস্তান, তবে প্রতিবার এই ইভেন্টের আয়োজক ভারত এখনও ফেভারিট।

এশিয়া কাপ নৈমিত্তিক ভারতীয় ক্রীড়া বাজির জন্য একটি বড় হিট, যারা তাদের ঐতিহ্যবাহী প্রতিদ্বন্দ্বী পাকিস্তান এবং শ্রীলঙ্কাকে পরাজিত করতে তাদের স্বদেশে বাজি ধরতে পছন্দ করে। পরবর্তী টুর্নামেন্ট ২০২২ সালে পাকিস্তানে অনুষ্ঠিত হবে, এবং আপনি কিছু প্রতিযোগিতামূলক ক্রিকেট বাজি ধরার সম্ভাবনা খুঁজে পাওয়ার আশা করতে পারেন।

টেস্ট ম্যাচ

টেস্ট ম্যাচগুলি এমন ক্রিকেট খেলাকে বোঝায় যা আন্তর্জাতিক দলগুলির মধ্যে খেলা হয় এবং ৫ দিনের বেশি সময় ধরে হয়। একটি টেস্ট ম্যাচে প্রতিটি দলের দুইবার ব্যাট করার অধিকার রয়েছে। অনেক গুরুতর ক্রিকেট অনুরাগী বিশ্বাস করেন যে টেস্ট ম্যাচগুলিই ক্রিকেটের চূড়ান্ত রূপ, কারণ খেলার সংক্ষিপ্ত সংস্করণগুলির তুলনায় এখানে কম ভাগ্য জড়িত। যাইহোক, অন্যান্য অনুরাগীরা দাবি করেন যে এই পুরানো-স্কুল ফর্ম্যাটটি খুব ধীর, অনেক কম বয়সী ভক্তরা টি-টোয়েন্টির দ্রুত অ্যাকশন পছন্দ করে।

আপনার মতামত নির্বিশেষে, টেস্ট ম্যাচগুলি হল যেখানে আপনি দেখতে পাচ্ছেন যে সেরা ব্যাটসম্যান এবং বোলাররা লড়াই করে এবং তাদের দক্ষতা দেখায়। টেস্ট সিরিজ জেতার জন্য ভারতের বিরুদ্ধে বড় বাজি রেখে ইংলিশ বা অসিদের হার দেখার চেয়ে ভালো অনুভূতি আর নেই!

সেরা ১০টি ক্রিকেট বেটিং সাইট

Top 10 Cricket Betting Sites

10CRIC

10CRIC ২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং বর্তমানে একটি Curacao গেমিং লাইসেন্স ধারণ করেছে। এই স্পোর্টস বেটিং সাইটটি এর বিশাল বেটিং মার্কেটের জন্য বিখ্যাত যা আপনাকে শত শত বিভিন্ন বেট করতে দেয়। সাইটটি সম্পূর্ণরূপে এনক্রিপ্ট করা হয়েছে, তাই আপনার ব্যক্তিগত বিবরণ চুরি হওয়ার বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে না। বাংলাদেশী খেলোয়াড়রা অনেকগুলি একচেটিয়া বোনাস আনলক করতে পারে যা তাদের বড় জিততে সাহায্য করতে পারে। তাদের পরবর্তী টেস্ট সিরিজ জিততে বা আপনার প্রিয় আইপিএল টিমের প্রতি বাজি ধরুন প্রতিযোগিতা জিততে। আপনি এখনই 10CRIC এ তাৎক্ষণিকভাবে রেজিস্টার করতে পারেন নিরাপদ এবং ফ্রি পদ্ধতির মাধ্যমে

1xBet

1xBet হল আরেকটি সুপরিচিত অনলাইন বেটিং প্ল্যাটফর্ম যা বাংলাদেশী ক্রিকেট বাজিকরদের কাছে অত্যন্ত জনপ্রিয়। সাইটটিতে কয়েক হাজার বাংলাদেশী খেলোয়াড় রয়েছে যারা অত্যাধুনিক প্ল্যাটফর্ম ব্যবহার করে। ক্রিকেট ম্যাচের ফলাফলের উপর বাজি ধরুন, ইন-প্লে বাজি বাজার অ্যাক্সেস করুন এবং এমনকি টস জেতার জন্য ভারতের মতো মজাদার প্রপ বেট করুন। 1xBet ২০০৭ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি শুধুমাত্র ক্রিকেট বাজির অফার করে না বরং আপনাকে অন্যান্য সব ধরনের খেলায় বাজি ধরতে দেয়। সাইটটির একটি Curacao লাইসেন্স রয়েছে যাতে আপনি নিশ্চিত হতে পারেন যে বাজি রাখার সময় আপনার তহবিল নিরাপদ এবং সুস্থ!

Bet365

Bet365 সমগ্র বিশ্বের বৃহত্তম অনলাইন স্পোর্টসবুকগুলির মধ্যে একটি! Bet365 ২০০০ সালে চালু হওয়া প্রথম সাইটগুলির মধ্যে একটি। পূর্বে, এটি একটি জমি-ভিত্তিক বুকমেকার ছিল। যেহেতু এই সাইটটি আমেরিকা যুক্তরাজ্যে অবস্থিত এবং লাইসেন্সপ্রাপ্ত, আপনি তাদের কাছ থেকে অবিশ্বাস্য ক্রিকেট বেটিং বাজারের অফার আশা করতে পারেন। Bet365 হল বাংলাদেশী খেলোয়াড়দের জন্য একটি দুর্দান্ত পছন্দ যারা লাইভ স্পোর্টস বেটিং, ক্যাসিনো গেমস এবং লোভনীয় বোনাস সহ একটি সর্বত্র বেটিং প্ল্যাটফর্ম খুঁজছেন। এই সাইটটিতে অন্য যেকোন প্ল্যাটফর্মের চেয়ে সেরা কিছু সফ্টওয়্যার রয়েছে, যা বাজি স্থাপনকে অত্যন্ত সহজ করে তোলে!

Parimatch

আপনি যদি একটি নিরাপদ এবং সুরক্ষিত বেটিং সাইট খুঁজছেন যা ২০ বছরেরও বেশি সময় ধরে একটি শক্তিশালী খ্যাতি তৈরি করছে, তাহলে আপনি Parimatch এর সাথে ভুল করতে পারবেন না! বুকি ৯০ এর দশকের গোড়ার দিকে ইউক্রেনে প্রতিষ্ঠিত হয়েছিল এবং তারপর থেকে বিশ্বব্যাপী প্রসারিত হয়েছে। নৈমিত্তিক বাংলাদেশী স্পোর্টস বেটরদের আকৃষ্ট করার প্রয়াসে, তারা বিভিন্ন ক্রিকেট বেটিং মার্কেট তৈরি করেছে যা আপনাকে সারা বিশ্ব জুড়ে ঘটছে এমন সমস্ত বড় গেমগুলিতে বাজি ধরতে দেয়। বাংলাদেশীরা দুর্দান্ত ক্রিকেট প্রচারমূলক ডিল দাবি করতে পারে, যা আপনাকে আপনার ব্যাঙ্করোল বাড়াতে এবং একজন বিজয়ী থেকে দূরে যেতে সাহায্য করতে পারে! ৫ মিনিটেরও কম সময়ে সাইন আপ করুন এবং ক্রিপ্টো, ই-ওয়ালেট এবং ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে তাৎক্ষণিকভাবে জমা করুন!

Dafabet

Dafabet এশিয়ান এবং ভারতীয় বাজারের চাহিদা পূরণ করে, যার মধ্যে রয়েছে শুধুমাত্র বাংলাদেশী খেলোয়াড়দের জন্য একচেটিয়া বোনাস ডিল, বাংলাদেশী টাকার মাধ্যমে জমা এবং ক্যাশ আউট করার ক্ষমতা এবং বাংলাতে গ্রাহক সহায়তা! Dafabet-এর একটি সেরা ক্রিকেট বেটিং অ্যাপ রয়েছে যা Android এবং iOS উভয় গ্যাজেটে উপলব্ধ। Dafabet বেটিং অ্যাপের মাধ্যমে, আপনি আইসিসি বিশ্বকাপ, টি-টোয়েন্টি গেম, আইপিএল এবং টেস্ট ম্যাচ সহ সমস্ত বড় ক্রিকেট ম্যাচের উপর বাজি ধরতে পারেন। ভারতীয় জাতীয় দলে বাজি ধরা শুরু করতে আজই অ্যাপটি ডাউনলোড করুন!

4rabet

আপনি কি দুর্দান্ত বোনাসের সাথে মিলিত সেরা ক্রিকেটের প্রতিকূলতা খুঁজছেন? তাহলে 4rabet আপনার জন্য উপযুক্ত সাইট! যেহেতু 4rabet বাংলাদেশ-ভিত্তিক, তারা অবিশ্বাস্য প্রতিকূলতা, প্রচুর প্রচার এবং এমনকি এক ধরনের বাংলাদেশী গেমের মাধ্যমে কীভাবে বাংলাদেশী বাজারকে খুশি রাখতে হয় তা তারা ঠিক জানে। এটি একটি সম্পূর্ণ বেটিং প্ল্যাটফর্ম যা স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো গেমস এবং লাইভ গেমগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে৷ 4rabet এ খেলে আপনি কখনই বিরক্ত হবেন না!

Melbet

Melbet হল একটি দুর্দান্ত সর্বাঙ্গীণ প্ল্যাটফর্ম যা ক্রিকেট সহ সমস্ত প্রধান খেলায় বাজি ধরার সুযোগ দেয় এবং এটি একটি দুর্দান্ত অনলাইন ক্যাসিনো যেখানে আপনি ক্লাসিক গেমগুলি উপভোগ করতে পারেন৷ Melbet-এ, আপনি ওয়েলকাম ডিপোজিট বোনাস, রিলোড এবং এমনকি ক্যাশব্যাক সহ বিভিন্ন বোনাস দাবি করতে পারেন। এই ক্রিকেট বাজি প্রচারগুলি আপনার জয় বাড়ানোর নিখুঁত উপায়! সাইন আপ করতে আপনার নাম এবং ইমেল লিখুন এবং আজই ক্রিকেট বাজি জিততে শুরু করুন।

Mostbet

মোস্টবেট হল একটি উচ্চ রেটযুক্ত বেটিং প্ল্যাটফর্ম যা বাংলাদেশী খেলোয়াড়দের প্রথম রাখে! Mostbet এ, আপনি ক্রিকেট সহ বাজি ধরার বিস্তৃত সুযোগ উপভোগ করতে পারেন এবং এটিতে একটি দুর্দান্ত ক্যাসিনো বিভাগও রয়েছে। মোস্টবেটের ক্রিকেট মার্কেটে, আপনি স্কোর, ম্যাচের ফলাফল এবং টুর্নামেন্ট বিজয়ীদের ভবিষ্যদ্বাণী সহ প্রতিটি বাজিকে কল্পনাযোগ্য করে তুলতে পারেন। এই সাইটটি একটি আশ্চর্যজনক কাজ অফার করে যা গড় প্রতিকূলতার উপরে এবং অবিশ্বাস্যভাবে দ্রুত প্রত্যাহার প্রক্রিয়াকরণ করে। আপনি যদি এমন একটি বেটিং সাইট খুঁজছেন যা দুর্দান্ত ক্রিকেট বেটিং অফার করে তবে আরও অনেক কিছু, তাহলে মোস্টবেট একটি দুর্দান্ত পছন্দ।

1Win

আপনি কি আপনার ক্রিকেট বাজি জিততে সাহায্য করার জন্য একটি বিশাল স্বাগতম বোনাস খুঁজছেন? তাহলে 1Win একটি স্মার্ট পছন্দ! 1Win হল স্পোর্টস বেটিং সাইট এবং অনলাইন ক্যাসিনোর উপর একটি দুর্দান্ত যা আপনাকে বিভিন্ন ধরণের ক্রিকেট বেট করতে এবং সব ধরণের ক্যাসিনো গেম খেলতে দেয়। মাত্র কয়েক মিনিটের মধ্যে এই সাইটে সাইন আপ করুন এবং তাত্ক্ষণিকভাবে ডিপোজিট করুন। একবার আপনার অ্যাকাউন্টে তহবিল হয়ে গেলে, জেতার জন্য আপনার প্রিয় ক্রিকেট দলে বাজি ধরা শুরু করুন!

সেরা ক্রিকেট বেটিং অ্যাপস

Best Cricket Betting Apps

সেরা বেটিং অ্যাপগুলি হল সেইগুলি যেগুলি একটি নিরবিচ্ছিন্ন বাজির অভিজ্ঞতা প্রদান করে যা ওয়েবসাইটের ডেস্কটপ সংস্করণ থেকে আলাদা নয় বা এমনকি এটিকে অতিক্রম করে। 

অ্যান্ড্রয়েডের জন্য এটি কীভাবে ইনস্টল করবেন?

এমনকি সেরা ক্রিকেট বেটিং সাইটগুলিরও প্লে মার্কেটে তাদের ডেডিকেটেড অ্যাপ নেই৷ এই কারণেই আপনি সেগুলি শুধুমাত্র বুকমেকারের অফিসিয়াল ওয়েবসাইটে দেখতে পাবেন, যেখানে আপনি অ্যাপটি ডাউনলোড করার জন্য একটি লিঙ্ক ব্যবহার করতে পারেন। যাইহোক, সাইট থেকে apk ফাইল ইনস্টল করার আগে, ডিভাইসের নিরাপত্তা সেটিংস সামঞ্জস্য করা প্রয়োজন।

কিভাবে iOS এর জন্য এটি ইনস্টল করবেন?

দুর্ভাগ্যবশত, আপনি যদি অ্যাপল ডিভাইস ব্যবহার করেন তবে বুকমেকারের ওয়েবসাইটের মতো তৃতীয় পক্ষের উৎস থেকে বেটিং অ্যাপ ডাউনলোড করা সম্ভব নয়। একমাত্র সম্ভাব্য সমাধান হল অ্যাপ স্টোরে অ্যাপ্লিকেশন সহ প্ল্যাটফর্মগুলি সন্ধান করা। আপনাকে যা করতে হবে তা হল ইনস্টল বোতামে ক্লিক করুন এবং স্বয়ংক্রিয়-ইনস্টলেশনের জন্য অপেক্ষা করুন।

ক্রিকেট বুকমেকারদের পেমেন্ট পদ্ধতি সমূহ

Payment Methods

একটি কার্যকর প্ল্যাটফর্ম হতে, অনলাইন ক্রিকেট বেটিং সাইটটিকে তার ব্যবহারকারীদের জন্য ব্যাঙ্কিং পদ্ধতির একটি শালীন নির্বাচন প্রদান করতে হবে। অনেকগুলি অর্থপ্রদানের পদ্ধতি রয়েছে যা সাধারণত বাংলাদেশী বাজি খেলোয়াড়দের পাশাপাশি অন্যান্য দেশের পন্টারদের দ্বারা ব্যবহৃত হয়: 

  • UPI ব্যাংকিং পরিষেবা;
  • নেটব্যাংকিং;
  • ডেবিট/ক্রেডিট কার্ড (ভিসা, মায়েস্ট্রো, মাস্টারকার্ড);
  • স্ক্রিল;
  • পেপ্যাল;
  • ক্রিপ্টোকারেন্সি (বিটকয়েন, ইথেরিয়াম, টিথার, ইত্যাদি);
  • নেটেলার;
  • কিউই;
  • ব্যাংক লেনদেন;
  • Ripple;
  • PayTM।

সর্বশেষ ভাবনা

Final Thoughts

Varoun

ক্রিকেট বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলার উপর বাজি ধরা! এবং আমাদের প্রস্তাবিত ক্রিকেট বেটিং সাইটে সাইন আপ করে আপনি আপনার দেখার অভিজ্ঞতা বাড়াতে পারেন এবং কিছু অতিরিক্ত নগদ জিততে পারেন! ডিপোজিট করা এবং বেট করার বিষয়ে আমাদের টিপস অনুসরণ করুন এবং আজই জেতা শুরু করুন!

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্নাবলী

টাকা তোলার জন্য আমাকে কতক্ষণ অপেক্ষা করতে হবে?
এটি নির্বাচিত বেটিং সাইট এবং পছন্দের অর্থপ্রদানের পদ্ধতি উভয়ের উপর নির্ভর করে। সাধারণত, এটি 3 কার্যদিবসের মধ্যে লাগে, ই-ওয়ালেটগুলি দ্রুততম পদ্ধতি এবং ব্যাঙ্ক ট্রান্সফার – দীর্ঘতম।
ক্রিকেটে বাজি ধরা কি বৈধ?
এটি নির্দিষ্ট দেশের আইনের উপর নির্ভর করে। উদাহরণস্বরূপ, ভারতে, খেলাধুলার উপর অনলাইন বাজি ধরাকে জুয়া হিসাবে বিবেচনা করা হয় না, তাই এতে কোন বিধিনিষেধ নেই। ক্রিকেট বাজির সর্বনিম্ন সীমা কত? যদিও এটি সরাসরি ওয়েবসাইটের উপর নির্ভর করে, প্রধান ক্রিকেট বেটিং সাইটগুলিতে আপনি ৫০ বাংলাদেশী টাকা রাখতে পারেন।
শীর্ষ বেটিং সাইটগুলির তালিকা থেকে আমি কীভাবে একটি প্ল্যাটফর্ম বেছে নেব?
সমস্ত বৈশিষ্ট্য মূল্যায়ন করুন এবং আপনার ব্যক্তিগত পছন্দগুলির ফ্যাক্টর বিবেচনা করুন। ব্যাকগ্রাউন্ডের ডিজাইন এবং পোর্টালের সামগ্রিক থিমের মতো দিকগুলিও প্লেয়ারের অভিজ্ঞতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।